Sex line

ভাই বোন চোদা চুদি Vai Bon Choda

ভাই বোন চোদা চুদি bangla Choti বোনের দুধ দুটো দুপুর তিনটার সময় সোফায় বসে আছি। মা বড় মামাদের সাথে এক মাসের জন্য তাদের বাসায় বেড়াতে যাবেন। জিনিসপত্র গোছগাছ চলছে। মিলি মানে আমার ছোট বোন, একটা লাল শাড়ি পড়া গায়ে কোমড় বাধা স্টাইলে পড়ে কাজ করছে। ছোট মামা এসেছে মাকে নিয়ে যেতে। আড় চোখে মিলির ব্লাউজ ঢাকা উদত্ত ডবকা মাই দুটো চোখ দিয়ে চেটে খাচ্ছে দেখে আমি মনে মনে হাসছি। তবে সত্যি বলতে কি লাল শাড়ি পরা ফর্সা মিলির ঘামে মুখ অপুর্ব লাগছিল। মিলি যে শুধু জিনিসপত্র গোছানোর জন্য এসেছে তা নয়, এই এক মাস আমার খাওয়া দাওয়া এবং দেখা শোনা করার জন্যেও এসেছে। ওর স্বামী তন্ময় সাত দিন হল কাজের জন্য বাইরে গেছে, আরো দেড় মাস থাকবে, তাই মিলির আসতে এবং থাকতে কোন অসুবিধা নেই। জিনিসপত্র গোছগাছ হয়ে গেলে বেলা চারটা নাগাদ ছোট মামা একটা ট্যাক্সি ডেকে মাকে নিয়ে বেড়িয়ে যায়। বেড়িয়ে যাবার পর দরজা বন্ধ করে সোফায় বসতেই মিলি দু হাতে আমার গলা জড়িয়ে প্রথমে আমার ঠোট দুটো মুখে নিয়ে চুমু খেল তারপর চোখে, মুখে, নাকে, গালে, কানে পাগলের মত চকাম চকাম শব্দ করে চুমু খেতে থাকে। খুশিতে মিলির চোখ দুটো ভরে উঠছিল। আমি হাসতে হাসতে বললাম “বাব্বা? খুশি আর ধরছে না? আমার কথা শুনে মিলি চুমু খেতে খেতেই জবান দিল “খুশি তো … এই এক মাস ধরে আমি মনের সুখে ভাইয়া সোনাটার চোদান খাবো …” মিলির কথা শুনে আমি বললাম শুধু চোদন খাবি? আর কিছু খাবি না? জবাবে মিলি বলল “ইসস” শুধু চোদন খাবো কেন? ইচ্ছেমত ভাইয়া সোনাটার সুন্দর বাড়াটাও চুষে খাবো। আমি হেসে বললাম “আর আমি কি করবো এই এক মাস ধরে”? মিলি আমাকে চুমু খেতে খেতে বলল, এই এক মাস ধরে আমার ভাইয়াটা ইচ্ছেমত আমার দুধু দুটো টিপবে … আমার গুদটা চুষবে আর প্রাণভরে চুদে চুদে আমাকে মাতাল করে দিবে। আমি তখন বললাম, বেস। আর কিছু করবো না? বলতেই মিলি অপরাধীর শুরে আদুরে গলায় বলে উঠে উমমমম ভাইয়া ভুল হয়ে গেছে …. একটুও মনে নেই … বলে আমার কোল থেকে উঠে ঘরের মাঝখানে গিয়ে পেয়াজের খোসা ছাড়ানোর মত এক এক করে শাড়ি, ছায়া, ব্লাউজ, ব্রা খুলে একদম উদম নেংটো হয়ে আমার দিকে তাকিয়ে হাসতে থাকে। গেজ দাত থাকাতে হাসলে মিলিকে এমনিতেই মিষ্টি লাগে, এর উপর নেংটো হয়ে হাসাতে মিলিকে ভিষন মিষ্টি লাগছিল। আমি দু চোখ ভরে আমার ২৪বছর বয়সী যুবতী বোন মিলির নগ্ন যৌবন রূপসুধা পান করতে থাকি। সুন্দরি না হলেও মিলির শরীর যৌবনে ভরপুর। শরীরের মাপ ৩৬-২৬-৩৬। গায়ের রং ফর্সা, নাকটা একটু চাপা তবে চোখ দুটো বড় বড় ড্যাব ড্যাব। মাই দুটো ডবকা ডবকা, সুডোল যার মাঝখানে লালচে বলয়ের মধ্যে আঙ্গুরের মত টস টসে বোটা, বোটা দুটো একটু শক্ত হয়ে আছে, মেদহীন পেট, কোমড়, তলপেট ছাড়িয়ে কলাগাছের গোড়ার মত মশৃন দুই উরুর সন্ধিস্থানে জৈষ্ঠ মাসের পুরুষ্ট তালশাসের মত ফুলা গুদ, যার মধ্যিখানে চেড়া জায়গাটায় শুধুমাত্র সামান্য একটু বড় বালের আবাস। সারা গুদের অন্য সর্বত্র সিকি ইঞ্চি সাইজের ছোট করে ছাটা বালগুলো দেখলে মনে হয় মিষ্টির দোকানের বড় সাইজের তালশাস সন্দেশের উপর অগুন্তি ছোট ছোট কালো পিপড়া বসে আছে। বহুবার দেখা মিলির গুদটা তন্ময় হয়ে দেখছিলাম। কিছুক্ষন দাড়িয়ে থাকার পর মিলি আদুরে গলায় বলল, উমমমম ভাইয়া ….. ভালো হচ্ছে না কিন্তু … আমি সব খুলে ফেললাম … তুই এখনো কিছুই খুললি না। মিলি এ কথা বলতেই আমিও এক এক করে সব খুলে নেংটো হয়ে বিছানায় চলে গেলাম। আমি বিছানায় যেতেই মিলি দৌড়ে বিছানায় এসেই আমার উপর ঝাপিয়ে পরে মাই দুটো আমার বুকে ঠেসে ধরে আর গুদটা আমার বাড়াতে ঘষতে ঘষতে আমাকে বলতে থাকে, কি খুশি তো? বাব্বা … একটু ভুলে গিয়েছিলাম তাতেই … হাজারবার আমাকে নেংটো দেখেছে তবুও আগে আমাকে নেংটা না দেখলে মুখে হাসি ফোটে না? আমি তখন উঠে বসতেই মিলি আমার কোলে চড়ে দু হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমাকে আবার চুমু খেতে শুরু করতে আমি দু হাতের মুঠোতে ওর উদত্ত ডবকা মাই দুটো টিপতে থাকি আর মাই দুটো মুখে ঘষতে থাকি। আমার মাই টেপা আর মাইতে মুখ ঘষা দেখে মিলি হাসতে হাসতে বলল, এই জন্যইতো দাদা সোনাকে এত ভালো লাগে। সেই ছোট বেলা থেকে আমার দুধ দুটো টিপছে, টিপে টিপে মাই দুটো এত্ত বড় করে দিল তবু দাদা সোনাটা আেো আমার মাই দুটো টিপতে পেলে সেই প্রথম দিনের মত পাগল হয়ে যায়। আমার শশুর বাড়িতে সবাই আমার মাই দুটোর দিকে টেরা চোখে তাকায়, জাল, ননদ সবাই মাই দুটোকে হিংসা করে। ওরা কেউ জানে না আমার দাদা সোনাটা কত্ত যত্ন করে টিপে আমার মাই এমন সুন্দর করে দিয়েছে। ওদের কি বলতে পারি যে আমার দুধ পাগলা দাদা সোনাটা আমার দুদু দুটোর নাম দিয়েছে চুন্নু-মুন্নু আর কোন মেয়ের দাদা কি তাদের বোনের দুধ দুটোর চুন্নু-মুন্নু নাম দিয়েছে? দিবে কি করে? তারা কি তাদের বোনদের দুধ দুটো আমর দাদা সোনার মত ভালো বাসে? টেপ দাদা টেপ … আমার দুদু পাগলা দাদাটা আমার দুধু দুটো টিপতে কত্ত ভালোবাসে অথচ কতদিন হয়ে গেছে মনের স্বাধ মিটিয়ে টিপতে পারেনি … এই এক মাস ইচ্ছে মত টিপবি … হা…হা এই রকম মুচরে মুচরে টেপ। মিলি এ রকম কত কথা বলে যাচ্ছে … আর আমি আয়েশ করে মিলির ডবকা মাই দুটো প্রচন্ড ভাবে টিপতে টিপতে এক সময় মিলির ডান মাইটা মুখে পুরে চুষতে শুরু করার কিছুক্ষন বাদেই মিলি ডান মাইটা আমার মুখ থেকে বের করে নিয়ে বা মাইটা আমার মুখে গুজে দিয়ে বলে উঠে “এইটা দাদা এইটা চোষ”। আমি তখন মিলির বা মাইটা চুষতে চুষতে বা হাত দিয়ে ডান মাইটা টিপতে থাকি। এরপর পালা করে মাই বদল করে চুষতে চুষতে আর টিপতে টিপতে এক সময় ডান হাতটা দিয়ে মিলি গুদে রাখতে খেয়াল করি যে মিলির গুদ থেকে কামরস ঝড়ে ঝড়ে ওর উরু দুটো ভাসিয়ে দিয়েছে। ফলে আমি মিলির মাইতে মুখ ঘষতে ঘষতে বায়না করে বলে উঠি, উমমমমম মিলি গুদু খাবো …. গুদু খাবো। আমার বায়না শুনে মিলি বলে “খাবিইতো” আমি কি ভুলে গেছি নাকি যে আমার দাদা সোনাটা আমার গুদু খেতে কত্ত ভালোবাসে? দাদা …… দাদা … তুই দেখিস নি? তোর যাতে গুদ চুষতে কোন অসুবিধা না হয় সে জন্য গুদের সব বাল ছেটে ফেলে এসেছি? খা দাদা … কতদিন হয়ে গেছে গুদটা চুষিসনি, এখন খুব করে চুষে দে বলে মিলি চিৎ হয়ে শুয়ে পরে উরু দুটো যতটুকু সম্ভব ফাক করে দিল। ফলে ওর গুদের চেড়া জায়গাটা কাতলা মাছের মুখের হা করার মত হতে গুদের মোহময় রূপ দেখে আমি পাগলের মত
Designed By Bangla choti