Sex line

কবি জেমস জয়েসের অশ্লীল চিঠি

Bangla Choti Erotic poem এটি প্রথম কিস্তি নোরাকে ডাবলিন,৬ ডিসেম্বর ১৯০৯ আমি চাই তুমি তিন ছাড়তে ফ্রিল দিয়া drawer পরো। স্কুলের মেয়েদের মত নই. জিনিষটা এতটাই স্বচ্ছ হবে যে আমি তোমার শরীরের নড়াচড়া দেখতে পাব. এতে যখন আমি তোমাকে লালসাময় চুম্বন দেব এবং তোমার নোংরা পোদে চুমু খাব তখন যেন আমি তোমার কাপড়ের, তোমার ভোদার এবং তোমার পাছার গন্ধ শুকতে পারি। এগুলি কি তোমার খুব নোংরা লাগছে? হয়ত আমার ভালোবাসাটাই খুব নোংরা। আমি তোমাকে নোংরা ভঙ্গিমায় বসে থাকতে দেখি। আমি এত নোংরা জিনিস ভাবি তোমায় নিয়ে যে তা আর এখানে লিখলাম না. ছোট চিত জিনিসগুলি আমার বাড়াকে দারুন খাড়া করে — বেশ্যাদের মত মুখ চালানো, তোমার প্যান্টিতে ছোট বাদামী দাগ , নোংরা মুখ খিস্তি যা তুমি কর, হটাত করে তোমার পোদ দিয়ে বেরোনো কর্কশ আওয়াজ এবং তোমার পাছা দিয়ে বেরোনো একটা নোংরা দুর্গন্ধ। এই মুহূর্তগুলোতে আমি পাগল হয়ে যাই. আমিও কিছু নোংরা কাজ করতে চাই: তোমার ঠোটে চুমু খাওয়া এবং তোমার ভোদা চোদা, তোমার মুখে আমার মাল ছাড়া, ইত্যাদি. আশা করি তুমি আমাকে বুঝতে পারবে। তোমার জবাবের আশায় রইলাম। জিম এইটা দ্বিতীয় কিস্তি। নোরাকে ডাবলিন , ৮ ডিসেম্বর ১৯০৯ আমার ছোট্ট সুন্দর বেশ্যা মাগী নোরা , তোমার চিঠি পড়তে পড়তে দুবার আউট করলাম। আমি খুশি হয়েছি ইটা জেনে যে তুমি পোদ মারাতে ভালোবাসো। হাঁ , আমার মনে আছে সেই রাত যেদিন আমি তোমার পোদ মারছিলাম। এটা সবচেয়ে নোংরা চোদন ছিল। আমার ধন তোমার পোদে আটকে ছিল , ঘন্টার পর ঘন্টা ধরে ভেতরে আর বাইরে করে তোমাকে চুদছিলাম । আমি তোমার ধুমসো ঘেমো পাছা আমার পেটের ওপর অনুভব করছিলাম আর আমি তোমার পাগল করা চোখ দেখছিলাম। প্রতিটা ঠাপের পর তোমার জীভ ঠোটের ওপর বেরিয়ে আসছিল। যদি আমি খুব জোরে ঠাপাই তাহলে তোমার পাছা তেকে নোংরা পাদ বেরিয়ে আসছিল। তোমার পাছাভর্তি পাদের গ্যাস ছিল সেই রাতে সোনা আর আমি তাদের চুদে বার করছিলাম। বিরাট আওয়াজ করে বেরুনো পাদের পর লম্বা হাওয়ার মত পাদ, ছোট ছোট পুর্কুস এবং শেষে লম্বা হাওয়া তোমার পাছার ফুটো দিয়ে বেরুলো। একটা পাদতে থাকা মেয়েকে চোদার অনুভূতি খুবই অভিনব, যখন প্রতিটা ঠাপে একটা করে পাদ বেরোয়। আমার মনে হই যে আমি নোরার পাদ যেকোনো জায়গায় চিনতে পারব। এমনকি ঘরভর্তি পাদতে থাকা মহিলাদের মধ্যেও। এটার মধ্যে একটা মেয়েলি আওয়াজ আছে। এটা (পাদটা ) শুকনো, নোংরা , ঠিক যেমন একটা সাহসী মেয়ে ডর্ম -এর মধ্যে রাতের বেলায় ছাড়ে। আমি চাই নোরা আমার মুখের ওপর পাদ ছাড়ে যাতে করে আমি তাদের গন্ধটাও চিনতে পারি। তুমি আমাকে বলেছিলে যখন আমি ফিরে যাব, তখন তুমি আমার ধোন চুষবে এবং আমাকে তোমার ভোদা চাটতে হবে। আমি যখন ঘুমিয়ে থাকি তখন তুমি আমার পান্ট খুলে আমার ধোন চুষতে থাক যতক্ষণ না ওটা ফুলে মোটা হয় এবং তোমার মুখে মাল ছাড়ে। আমিও তোমার ঘুমের মধ্যে তোমার ভোদা চাটতে থাকি। তুমি গোঙাতে থাক, শীত্কার দাও, কামাবেশে পাদ ছাড়তে থাক। তারপর আমি একটা কুত্তার মত চাটতে থাকি তোমার ভোদা , যতক্ষণ না তুমি অর্গাসম কর।
Designed By Bangla choti