Sex line

নিষিদ্ধ প্রেম ১

Bangla Choti আমি তখন তার ঠোঁট গুলতে নিজের ঠোঁট বসিয়ে দিলাম। সেই মুহূর্তে কিছুটা বাধা দিলেও তারপর সে আমার চুম্বন এ সাড়া দিতে লাগলো। এই লেখাটি আপনাদের মাঝে আমার প্রথম লেখা । গল্পটা পড়ে আপনাদের ভাল লাগলে সেটিই হবে আমার বড় পাওনা । কিছু ভুলভ্রান্তি হলে নিজ গুনে ক্ষমা করবেন । যে ঘটনা টি আজ আমি আপনাদের বলতে যাচ্ছি, সেটি আমার জীবন এর একটি খুব গুরুত্বপূর্ণ অধ্যায় । গল্প টি তে বেশ কিছু চরিত্র থাকলেও , এই গল্প টি আমাকে এবং আরও একজন চরিত্র কে নিয়ে ই এগিয়েছে…। আসল গল্প তে আসা যাক ,…………………।। তখন মনে হয় আমি ইঞ্জিনিয়ারিং কলেজ এ ১ম বর্ষ এ পড়ি । দুর্গাপূজা র ছুটি তে বাড়ি ফিরে এলাম । এসে বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দিলাম এবং সেই সঙ্গে ঠিক করে নেওয়া হল যে পুজোর কটা দিন কোথায় কোথায় ঘুরব। দেখতে দেখতে পঞ্চমী চলে এল। খুব মজা করেই কেটে গেল। অষ্টমী তে প্ল্যান ছিল কলকাতা যাওয়ার। দুপুর ৩ টে থেকে রাত আড়াইটা পর্যন্ত ঠাকুর দেখে বাড়ি ফেরার জন্য রওনা দিলাম। আমরা ৩ জন, মানে আমি, সুদীপ আর তমাল, মিলে ঠিক করলাম যে যেহেতু তমাল এর বাড়ি বড় রাস্তার কাছে, তাই সেই রাতটুকু ওর বাড়ীতে কাটিয়ে দেবো। তাই ওর বাড়ীতে ফিরে আমরা ফ্রেশ হয়ে শুয়ে পড়লাম। আধঘণ্টা পড়ে বুঝতে পারলাম যে ওরা দুজনে ইতিমধ্যে ই ঘুমিয়ে পরেছে। এর আগে বলে রাখা ভাল, যে সেই রাতে তমালের বাড়ীতে ওর দিদি মানে পায়েল দি ছাড়া আর কেও ছিল না। পায়েল দি তমাল এর থেকে ২ বছর এর বড় ছিল। তাই আমরাও তাকে পায়েল দি বলেই ডাকতাম। পায়েল দি কে দেখতে খুব সুন্দরী না হলেও যেকোনো ছেলের চোখ দ্বিতীয় বারের জন্য তার দিকে ঘুরে আসত। আমাদের সাথে বয়স এর তফাত টা খুব বেশি না হওয়ার জন্য ই হয়ত পায়েলদি আমাদের সাথে বন্ধুর মত মেলামেশা করত। সবসময় ই একটা জিনিস লক্ষ্য করতাম, যে , আমার মনের গভীরে পায়েলদি কে আরও জানার একটা আগ্রহ সবসময় কাজ করত। বাকিদের থেকে পায়েলদির সাথে আমার বন্ধুত্ব টা একটু বেশি ছিল। পায়েলদির শরীর এর সবথেকে সুন্দর অঙ্গ ছিল ওর দুটো টানা টানা চোখ। ওগুলি ই আমাকে খুব বেশি করে আকর্ষণ করত। এবারে মূল গল্পে ফেরা যাক। সেই রাতে আমার কিছুতেই ঘুম আসছিল না। আমরা ওপরের ঘরে শুয়ে ছিলাম, আর পায়েলদি নিচের ঘরে। সুদীপ আর তমাল ঘুমিয়ে পড়লেও আমার কিছুতেই ঘুম আসছিল না। মাথায় খালি বিভিন্ন রকমের চিন্তা ভেসে আসছিল। কিছুক্ষন ওইভাবে শুয়ে থাকার পরে পাশের বারান্দায় গিয়ে দাঁড়ালাম। একটা সিগারেট ধরিয়ে সুখটান দিতে দিতে আশেপাশের নিস্তব্ধতা টা উপভোগ করছিলাম। আবার সেই চিন্তা গুলো মাথায় এসে জড় হল। আগের ছুটি তে যখন বাড়ীতে ছিলাম, প্রায় প্রতিদিন ই তমাল দের বাড়ীতে আমাদের আড্ডা হতো। সেইবারই একদিন তমাল দের বাড়ি গেছিলাম। সারা সন্ধ্যা বেলা ধরে আড্ডা দেওয়ার পরে রাত ৯ টা নাগাদ মুশল ধারে বৃষ্টি শুরু হল। সেই রাত এ তমাল খুব সাধাসাধি করলো ওদের বাড়ীতে রাত টা থেকে যেতে। আমিও দেখলাম, এই বৃষ্টি তে ছাতা নিয়ে বেরিয়েও কোন সুবিধা করতে পারবো না। তাই ১০ টা নাগাদ বাড়ীতে ফোন করে সেই রাতে তমাল দের বাড়ীতে থাকার কথা জানিয়ে দিলাম। বাড়িতেও সেটা নিয়ে কোন সমস্যা হল না। রাতে খাওয়াদাওয়া শেষ করে আমি ,তমাল আর পায়েলদি ওপরে গিয়ে তাস খেলতে লাগলাম। ঘণ্টা খানেক পরেই তমাল পাশের রুমে চলে গেল ওর গার্লফ্রেন্ড এর সাথে ফোনে কথা বলার জন্য। বাকি রইলাম আমি আর পায়েলদি। আমরা নিজেদের মধ্যে নানারকমের কথা বলছিলাম, হঠাত করে পায়েলদি আমায় জিজ্ঞাসা করল, “তোর কোন গার্লফ্রেন্ড নেই ?” আমিও হেসে ‘না’ বললাম। পায়েলদি ও আমার মুখের অবস্থা দেখে হেসে ফেলল। তখন ও আমি বুঝতে পারিনি, সেই রাতে আমার জন্য কি কি অপেক্ষা করে আছে! এরকম নানা প্রশ্নের পর পায়েলদি আমাকে জিজ্ঞাসা করলো, “ওভাবে বারবার কি দেখছিস তুই?” এই প্রশ্ন টার উত্তর আমার কাছে তৈরি ছিল না। সে নিশ্চয়ই বুঝতে পেরেছিল য আমি তার শরীর টাকে ভালোভাবে পর্যবেক্ষণ করছি। আমি তখন যথারীতি অপ্রস্তুত তে পড়ে গেছি। কথাবার্তা গুলোকে সহজ করার জন্য আমি এক্তু হাসলাম। পায়েলদি কি বুঝল জানি না, সেও হাসল। আমার তখন খুব খারাপ অবস্থা। আমার দেহে যৌন চেতনা আসার পর থেকে যে পায়েলদি কে ই ফ্যান্টাসাইস করতাম, সেই পায়েলদি আজ আমার সামনে শুধু একটা নাইটি পড়ে বসেছিল আর তার শরীর এর সব আঁকবাক গুলো আমার চোখে ফুটে উঠছিল। আমি তখন একটু সাহসী হওয়ার চেষ্টা করে বললাম, “পায়েলদি, এমনি তাস খেলতে ভাল লাগছে না। চলো, কিছু বেট লাগিয়ে খেলা যাক”। পায়েলদি তখন বলল,“কিসের ওপর বেট করবি?” আমি এই সুযোগ টাই খুজছিলাম। আমি বললাম,“যে হারবে তাকে অন্য জনের যেকোনো একটা কথা রাখতে হবে”। সেও এতে রাজি হয়ে গেল। এতক্ষন ভাগ্যদেবতা আজ আমার দারুন সাথ দিচ্ছিলেন। প্রথম গেম টা আমিই জিতলাম। পায়েলদি বলল,“বল, আমাকে কি করতে হবে?” জানিনা তখন আমার কি যে হয়েছিল, হঠাত আমি বললাম,“আমাকে একটা কিস করতে হবে”। এটা শুনে সে খুব রেগে গেল। আমার তখন নিজেকে খুব বোকা মনে হচ্ছিলো। কিছুটা ভয় ও পেয়েছিলাম। যতই হোক, সে তমাল এর দিদি। যদি কোনদিন তমাল এই ব্যাপার এ কিছু জানতে পারে, আমার সাথে ওর বন্ধুত্ব হয়ত চিরদিনের মত শেষ হয়ে যাবে। পায়েলদি রুম থেকে বেরিয়ে চলে গেল। আমি চুপচাপ বসে রইলাম। কিছুক্ষন পর পায়েলদি আবার ওই ঘরে এলো। আমি তখন তার দিকে তাকাতে পারছিলাম না। নিজেকে খুব ছোট মনে হচ্ছিলো তখন। আর সেটাই হয়ত পায়েলদি বুঝতে পেরেছিল। সে এসে আমার পাশে বসে আমাকে বলল- তুই তখন কথাটা সিরিয়াসলি বলেছিলি, নাকি মজা করে? আমি কিছু বলার অবস্থায় ছিলাম না তখন। তখন একটা কথাই আমার মনে হচ্ছিলো যে পায়েলদি কি ভাবল।। এরপর জেতা ঘটল, সেটা আমি এক্সপেক্ট করিনি। পায়েলদি আমার ডান দিকের গাল এ কিস করলো। ঠিক সেই মুহূর্তে যেন আমার সব বাধা ভেঙ্গে গেল। আমি আর থাকতে না পেরে পায়েলদি কে আমার দু হাত এর মধ্যে জড়িয়ে ফেললাম। প্রথমে কিছুটা বাধা দিলেও তারপরে সে র কিছু বলল না। আমি তখন তার ঠোঁট গুলতে নিজের ঠোঁট বসিয়ে দিলাম। সেই মুহূর্তে কিছুটা বাধা দিলেও তারপর সে আমার চুম্বন এ সাড়া দিতে লাগলো। হটাত আমার তমাল এর কথা মনে পড়ল, কারন পাশের রুমেই ও ছিল। আমি আমি দেখতে যাব বলে উঠতে যেতেই পায়েল বলল যে ও ঘুমচ্ছে। কিছুক্ষন আগেই সে গিয়ে দেখে এসেছে এবং ওর রুম এর দরজাটা বাইরে থেকে লক করে এসেছে। আমি তখন আমাদের রুম এর দরজাটা লক করে রুম এর ভেতরের দিকের বারান্দায় এসে দাঁড়ালাম। পায়েল ও আমার পেছনে এসে দাঁড়াল। আমি একটা সিগারেট ধরিয়ে কিছুক্ষন চুপচাপ দাড়িয়ে রইলাম……।।
Designed By Bangla choti