Sex line

আদিম চোদন

Bangla Choti সে ধোন বের করে আমার দুধের মাঝে দিয়ে দুধ চুদা করল 2 মিনিট তারপর আমার মুখে ধোন দিল, আমি মুখে নিয়ে চুষতেই সাদা গারো মাল বের হয়ে এল একগাদা।। আমার মুখে দুধে মাল এ ভরে গেল আদিম চোদন আমার অনেক কম বয়সে বিয়ে হয়, আমার তখন 16 বছর বয়স। আমি গ্রামের মেয়ে গ্রামের এক মাস্টারের সাথে বিয়ে হয়। আমার স্বামী আমাকে যখন চুদতো তার 2-3 মিনিট এ মাল বের হয়ে যেত কিন্তু আমার জালা মিটতো না।। আমার এই বাড়িটা ছিল ফাকা। 12 মাস এক ছেলে কাজ করত। ওর বয়স 24 মত হবে। একদিন পুকুরে গোসল করছি ও এল, আমি একটু খোলামেলা ভাবে সাবান নিতে লাগলাম । এমন সময় বৃষ্টি শুরু হল । আমি ভিজে খুব sexy হয়ে উঠলাম। দেখলাম ওর ধোন ফুলে গেছে লুঙ্গি উচু হয়ে গেছে। দেখে আমার মনে কামনা জেগে উঠলো। আমি ওকে আমার পিঠে সাবান ঘষে দিতে বললাম। ও সাবান যখন দিসছিল তখন ওর ধোন আমার পাছায় লাগছিল্ আমার ভুদায় পানি এসে গেল। ও আমার দেহ দেখে সহ্য করতে না পেরে আমার দুধএ হাত দিয়ে বসল। আমি কিছু বললাম না, ও সাহস পেয়ে আমাকে পানিতে নামিয়ে নিয়ে দু টিপতে শুরু করল। তারপর আমি ঘুরে ওর ঠোটে চুমু দিতে লাগলাম। আমি ওর ধোন হাত দিয়ে দেখি ওটা আমার স্বামী মত 4″ এর এক্তু বড়। ভাবলাম একটু বেশি সময় চুদলেই হবে। তারপর ও আমার কাপড় উল্টায়ে ভুদায় ধোন ধুকালো। আমি ওর গলা জড়ায় ধরে থাক লাম ও আমার পাছা ধরে ঠাপ দিতে লাগলো পুকুরের ভিতর।। ঠিক 5-6 মিনিট পর ভুদায় মাল ধেলে দিল।। মেজাজ তখন আমার খারাপ হয়ে গেল। যে কারনে আজ বাড়ির কাজের লোকের চুদা নিলাম সে কাজই হল না, আমার অরগাজম আর হল না। তারপর আমার স্বামী কে বললাম এই ছেলের তাকানো ভাল না, ওকে বাড়ি থেকে তারিয়ে দিল। যুবক ছেলে রাখলে খারাপ হতে পারে আমি যেহেতু সারা দিন একা থাকি সে জন্য এক বয়স্ক লোক রাখা হল কাজে,। উনি যখন এল আমার বয়স তখন 17, আর লোকটার বয়স 38-40 এমন হবে। আগের ছেলেটা দেখতে ভাল ছিল কিন্তু এটা দেখতে গুণ্ডার মত। তো এই এক বছরেও আমার স্বামীর sex বাড়লো না। একদিন দুপুরে অনেক জালা উঠে গেল। দেখলাম লোকটা উঠানে কাজ করছে, আমি তাকেগ ঘরে ডাকলাম বললাম আমার পিঠে একটু তেল মেখে দিতে্ ।আমি ব্লাউজ খুলে উপুর হয়ে সুয়ে তাকে ভিতরে ডাকলাম , সে আমার পিঠে তেল মাখতে শুরু করলো। কাজ করে খাওয়া লোক, তার হাত কি শক্ত পুরা লোহার মত শরীর , তার হাতের ছোয়ায় আমি কেপে উঠতে লাগলাম, সে বয়স্ক লোক আমার বেপার টা বুঝতে পারছে্ সে বলল, আমি বিছানায় উঠে ভাল করে মালিশ করে দেই, আমি বললাম দেও। সে উপরে উঠে ভাল করে আমার সারা পিঠ মালিশ করতে লাগল । সে হটাত আমার পাছার উপর উঠে বসলো দু পাশে পা দিয়ে, আমি উঠে যাবার চেষ্টা করলে সে আমায় ঠেষে ধরল। আমার ঘারে মুখ বাধায়ে আমার দুধু দুটা ধরে ফেলল, আমি তার ধোন আমার পাছায় অনুভব করলাম, অরে মা মনে হল বিশাল এক অজগর সাপ হবে, আর ভিশন শক্ত, এমন শক্ত ধোন হয় আমি আগে ভাবি নাই। তারপর সে আমায় চিত করে ফেলল আমার ব্লাউজ খুলা ছিল তাই দুধ দুটা ধরে টিপতে লাগল, ঠোঁটে চুমু দিতে লাগল যেন একটা সাপ আমায় ধরছে এমন তার চুষা।। এবার ঘার হয়ে আমার দুধ চুষা শুরু করল, আ কি আরাম একেই বলে পুরুষ ।। আমার নাভিতে কিসস করে আমার সব কাপড় খুলে ফেলল। আমার ভুদায় মুখ দিয়ে চুষতে লাগল আআআ কি আরাম।। এবার তার লুঙ্গি খুলে ফেলল, অরে মা, এতদিন অই দুজেনের ধোন দেখে হাসি পেত আজ ভয় পেয়ে গেলাম। ৮” লম্বা আর এত মোটা যে আমার ভয় বেরে গেল। সে আমার মুখের কাছে ধোন ধরল, আমি হাত দিয়ে দেখি ওমা কি শক্ত লোহার চেয়েও ।। বিশাল ধোন টা মুখে নিয়ে চুষতে লাগলাম।। আআআআআআআ কি মজা। তারপর সে আমার ভুদায় ধোন সেট করে দিল এক ঠাপ, ধোনের মাথা ডুকতেই আমি অরীঈঈঈঈএ মাআআআআআআআআআআআআআ আআ বলে চিৎকার করে উঠলাম। আরেক ঠাপে পুরা ধোন যখন ঢুকায় দিল আমি জ্ঞান হারা হবার মত, আমি তার কাছ থেকে ছুটে যেতে চাইলাম কিন্তু তার বিশাল দেহের সাথে পারলাম না।। আমাকে ঠেষে ধরে ঠাপ শুরু করল। তার চুদার ধরন আলাদা্ , 8″ ধোনের 6″ বের করছে আর ডুকাসছে অরে মা সে কি ঠাপ একেই বলে পুরুষ। আমি বেথায় সুখে অরে মা অরে আব্বা বলে শীৎকার করতে লাগলাম।। মনে হল আজ আমার মাজা ভেঙে ফেলবে সাথে আমার খাটও। এভাবে 12 মিনিট চুদার পর আমার পানি ঝরে গেল।। আমি বুঝলাম অরগাজম এর স্বাদ, কিন্তু তার হল না। সে আমাকে ডগি করে নিল, এভাবে যখন ধোন ডুকাল আমি বেথায় ককিয়ে উঠলাম্ আর সে শুরু করল ঠাপ্ আমার কমর ধরে সেকি ঠাপ্ , আমি ওওওওওওওও রীঈঈঈঈঈএ মাআআআআআআআআআআআআআ আ বলে শীৎকার করতে লাগ্লাম্ আমি সহ্য করতে না পেরে ছুটে জেতে গেলাম সে ওভাবেই বিছানায় ঠেষে ধরে চুদতে লাগলো, এভাবে 15 মিনিট চুদার পর আমি কেপে আবার পানি ছেড়ে দিলাম। এবার সে আমাকে খাটের পাশে নিলে সে খাটের নিচে দাঁড়িয়ে আমার পা দুটা কাধে নিয়ে ভুদায় ধোন ডুকাল।। চুদার গতি এবার আর বেরে গেল ওমা শেকী থাপ গো।। আমি ওরে মা বলে শীৎকার করতে লাগলাম।। এভাবে 10 মিনিট চুদে আবার বিছানায় চিত করে শুয়ায় দিল। আদিম চোদন শুরু হল আবার্ আমাকে পিষে ফেলবে মনে হল। এভাবে আরও 10 মিনিট চুদার পর আমার আবার খসে গেল পানি।। আমি বললাম আর পারছি না।। সে ধোন বের করে আমার দুধের মাঝে দিয়ে দুধ চুদা করল 2 মিনিট তারপর আমার মুখে ধোন দিল, আমি মুখে নিয়ে চুষতেই সাদা গারো মাল বের হয়ে এল একগাদা।। আমার মুখে দুধে মাল এ ভরে গেল। আমার আর নড়ার মত ছিল না।। সে আমায় কোলে করে নিয়ে গোসল করায় আনল।। আমি চুদার আসল সুখ পেলাম তার কাছে।। আরেক দিন সে আমায় হালকা বাতাসে বৃষ্টির মাঝে পুকুর পারে চুদেছিল ভীষণ ভাবে ।। তারপর সে থেকে গেল কাজের লোক হিসাবে আর আমি তার চুদা খেতে লাগলাম মনের সুখে…….
Designed By Bangla choti