Sex line

Bangla Incest মুখো মুখি ১

Bangla Incest মুখো মুখি ১ প্যানটিটা এক পাশে টেনে ধরে উনার হালকা খয়েরি গুদে নিজের মুখ চেপে ধরেছিলাম আমি। উনার রসের স্বাদে ভরে উঠেছিলো আমার মুখ, আমার সমস্ত দেহ বাড়ি ফাঁকা। আজ দুপুরেই মা-আব্বা ঢাকার বাইরে চলে গেছে। দুপুরে ক্লাস শেষ করে দেখি মুঠো ফোনে আব্বা বেশ কয়েক বার ফোন করার চেষ্টা করেছে। আমি ফোন করতে এক বার বাজার সাথে সাথেই ফোন ধরলো আব্বা। – হ্যালো! আব্বা? – অতুল, তুই কি ভার্সিটিতে? – না, বাড়ি ফিরতেছি। ক্যান? – তোর বড় দাদি একটু আগে মারা গেছেন। – ওহ.. ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহে রাজিউন। টাঙ্গাইলে? – না, বগুড়ায়। খালার মেয়ে ইতি কে চিনিস? – হ্যাঁ, গত বছর ঢাকাই আসছিলো। – ওই ইতি আপার বাসায়… যাই হোক, তোর মা আর আমি একটু আগে বের হয়ে গেছি। আজকে বিকালেই দাফন, তার আগে যেয়ে পৌঁছাতে পারলে … – ও আচ্ছা। কালকে আসবা? – বলতে পারতেছি না। তোর ইতি ফুপুর হাজব্যান্ডও বাড়িতে নাই। দুলাভাই ফেরা পর্যন্ত হয়তো আমি আর তোর মা থেকে যাবো। দাঁড়া, তোর মা কথা বলতে চায়। ভালো থাকিস আর কিছু লাগলে ফোন করিস। – হ্যালো, অতুল? মায়ের কণ্ঠ শুনে আমি যেন কথা বলতেই ভুলে গেলাম। ইদানীং মায়ের সাথে কথা বলতে গেলে, বলার কিছু খুঁজে পাইনা। মাথাটা আবর্জনায় ভরে ওঠে। – অতুল? শুনতে পারতেছিস না? হ্যালো? – হ… হ্যাঁ মা, বলো। – শুনতে পারতেছিস ঠিক মতো? – হ্যাঁ বলো। – শোন বাবা, খুব তাড়া হুড়া করে বাসা থেকে বের হয়ে গেছি। বাসায় ভাত, তরকারি আছে কিন্তু আমি টেবিলের উপর টাকাও রেখে আসছি। তুই চেলে ঢাবা বা স্টার থেকে একটু খাওয়া কিনে নিস। – ওকে, তোমরা তো পরশুর আগে আসতেছো না? – মনে হয় না। ইতি আপা একা আছে, খুব ভেঙে পড়ছে মনে হলো। একটু এক দুই দিন থেকে আসার চেষ্টা করবো। আমার ক্লাস গুলা অন্য এক জন নিতে রাজি হইছে। খুব কষ্ট হবে তোর? – না, না, তোমরা চিন্তা করো না। আমি লাগলে খাওয়া কিনে আনবো। – পৌঁছায়ে ফোন করবো। ভালো থাকিস বাবা। – হমম… আল্লাহ্* হাফেজ। বাড়ি ফেরার পর থেকেই নিজের ঘরে চুপ চাপ বসে আছি। হয়তো ভালোই হলো, এই সুযোগে মনের সব দ্বিধা দ্বন্দ্বের একটা মীমাংসা করতে পারবো। মা বাড়ি থাকলেই মাকে দেখছি, মাঝে মাঝে এমন ভাবে দেখছি যেভাবে কোনো ছেলেরই নিজের মাকে দেখা উচিত না, প্রায় রাতেই মায়ের যৌনালাপ পড়ছি, সুস্থ মাথায় চিন্তা-ভাবনা আর করে হয়ে উঠছে না। মায়ের সামনে বিষয়টা কিভাবে ওঠানো যায় সেই সব নিয়ে ভাবছি, হঠাৎ বাইরের দরজার ঘণ্টা বেজে উঠলো। শিউলি আনটি কি? মা-আব্বা বাড়ি না থাকলে উনি মাঝে মাঝে এসে আমার খোজ খবর নেন। দরজার সামনে দাড়িয়েও দরজা খুলতে ভয় করছিলো। উনার সাথে কি আমার সম্পর্কটা আগের মতোই আছে? আরো এক বার ঘণ্টা বেজে উঠলো। এবার তো দরজাটা খুলতেই হবে। একটা দীর্ঘশ্বাসের পর ছিটকিনি খুলে, হাতলটা ঘোরালাম আমি। দরজার ওপারে দাঁড়িয়ে আছে শিউলি আনটি। উনার সাড়ে পাঁচ ফুট শুকনো পাতলা দেহটা আজ একটা আকাশী জর্জেটের শাড়িতে মোড়ানো। মাথার চুল গুলো খোলা। হাতে একটা টিফিন ক্যারিয়ার। আমাকে দেখে উনার সুন্দর মুখটা হাসিতে ভরিয়ে তুললেন আনটি। কী দারুণ এই হাসি, কোন কৃত্রিমতা নেই, জড়োতা নেই, যেন আমাকে দেখে উনার মনটা আনন্দে ভরে উঠেছে। আমিও না হেসে পারলাম না। – সালাম ওয়ালাইকুম আনটি। আসেন? – ওয়লাইকুম সালাম বেটা, কেমন আছো? – জী এই তো। – তুমি কি ঘুমাচ্ছিলা? – না, না, ঘরে বসেছিলাম। আসেন না? শিউলি আনটি আমার সামনে দিয়ে হেটে মাঝের খাবার ঘরের দিকে এগিয়ে গেলেন। আনটির সুবাসে বাতাসটা ভরে উঠলো। আমি দরজা বন্ধ করে সেই ঘ্রাণ অনুসরণ করে খাবার ঘরের দিকে এগিয়ে গেলাম। আনটি টিফিন ক্যারিয়ারটা খাবার টেবিলের ওপর রেখে আবার কথা শুরু করলেন। – আমার রান্না তোমার মায়ের মতো ভালো না, তাও একটু ট্রাই করো। – না, না, কী বলতেছেন। আপনার রান্না খুব মজা। সারা দেহে দুলিয়ে আনটি জোরে জোরে হাসতে শুরু করলেন। উনার ফর্সা গাল গুলোতে টোল পড়লে উনাকে দারুণ দেখায়। – থ্যাংক ইউ বেটা। কী করছিলা তুমি? – কিছু না, ঘরে বসেছিলাম। – তুমি ব্যস্ত থাকলে আমি এখন যাই, পরে এসে ক্যারিয়ারটা… মনের অবস্থা যাই হোক না কেন, আনটির সঙ্গ না করাটা কোনো পুরুষের পক্ষেই হয়তো সহজ না। উনার দেহের ঘ্রাণ, ঠোটের আবছা হাসি, সব মিলে আমার মনে যে একটা ক্ষীণ উত্তেজনা অনুভব করছিলাম, সেটা ঠেলে সরিয়ে দিতে ইচ্ছা করছিলো না মোটেও। তাড়াতাড়ি মুখ থেকে বেরিয়ে গেলো, না, না, বসেন, আমি এমনেও একা একা বোর্ড হইতেছিলাম। আনটি মৃদু ভাবে হেসে বললেন, আমিও। তারপর একটু একটু করে আমার ঘরে দিকে এগুতে লাগলেন। – তাহলে আমি একটু তোমার ঘরে বসে গল্প করে যাই? – জী… মানে… জী, শিওর। আনটি আমার ঘরে ঢুকে একটা চেয়ারের ওপর বসে আমাকে ইশারা করলেন বসতে। আমি বিছানার ওপর জাইগা করে নিলাম, আনটির ঠিক সামনে। আর একবার শিউলি আনটিকে মন ভরে দেখে নিলাম। উনার ঠোটে হালকা গোলাপি রঙ মাখা। জর্জেটের পাতলা নীল শাড়ির নিচে আজ একটা লম্বা হাতার পরিপাটি নীল ব্লাউজ পরেছেন আনটি। শাড়িটা বেশ নিচে পরা, ব্লাউজটা বেশ লম্বা হলেও বসার পর উনার কোমরের ফর্সা তক দেখা যাচ্ছে। মসৃণ পেটটাও উঁকি দিচ্ছে শাড়ির পেছন থেকে। আনটি সোজা আমার দিকে তাকিয়ে মুখে একটা উজ্জ্বল হাসি ফুটিয়ে তুললেন। – তোমার পড়াশোনা কেমন যাচ্ছে? – জী.. ভালোই, মানে… সেমেস্টার তো কেবল শুরু তেমন কিছু হইতেছে না। আর গত কয় দিন ধরে আমি ঠিক মনও বসাতে পারতেছি না। – ওহ… তোমার কি এখনও ড্রীম্স হচ্ছে? – জী মানে… আসলে… – তুমি বলতে না চেলে, বাদ দাও। – এ্যকচুয়ালি আপনাকে বললেই বেটার হয়। আর তো কারো সাথে এইটা ডিসকাস করি নাই। – তোমাকে তো বলেছিই আমি, যখন যা বলতে ইচ্ছা করবে, তুমি বিনা সংকোচে আমার কাছে চলে আসবা। – ব্যাপার টা হইতেছে যে… যে… মানে আমি চিন্তা করতেছিলাম যে আমি যদি… ইয়ে মানে… – কী চিন্তা করছিলা? – আচ্ছা আপনার কী মনে হয় পৃথিবীতে কোথাও আমার মতো কেউ… সত্যি সত্যি নিজের… ইয়ে… মানে – বুঝতে পেরেছি। প্রশ্নটা শুনে আনটির মুখে একটা অন্ধকার ছায়া নেমে আসলো। উনার ঠোটের কোনার হাসিটা নেই, ভ্রু গুলো কুঁচকে গেছে, মুখে একা গভীর চিন্তার ছাপ। আনটি মাটির দিকে এক মুহূর্ত চেয়ে থেকে কিছু একটা চিন্তা করলেন, তারপর সোজা তাকালেন আমার দিকে। – সত্যি জানতে চাও? – জী। – আমার কোনো সন্দেহ নেই যে এত বড় পৃথিবীতে কোথাও না কোথাও কেউ না কেউ এমন কোনো সম্পর্কে নিশ্চয় জড়িয়ে পড়েছে। আর সেটা নতুন কিছুও না। গ্রীকরা প্রায় ২৫০০ বছর আগে ওডিপাসের গল্প লিখে গেছে। কিন্তু তুমি ঠিক কী ভাবছো আমাকে খুলে বলতে পারো? – মানে… আমি জানি না… আমি কিছুই বুঝতে পারতেছি না। যতই চেষ্টা করি এই সব ভুলে যেতে, কিছুতেই পারতেছি না। বাড়িতে থাকলেই মায়ের সাথে কথা হইতেছে, দেখা হইতেছে, এমন কি… কালকে… – কী অতুল, কালকে কী হয়েছে? – আপনি প্রমিজ করেন মা কে কিছু বলবেন না। – অফ কোর্স। সব তোমার আমার মধ্যেই থাকবে। – কালকে… আমি… লুকায়ে মাকে দেখছি। আমার কথা শুনে আনটির মুখটা আরো গম্ভীর হয়ে উঠলো। চোখে মুখে একটা আবছা আশ্চর্যের ছাপও দেখতে পেলাম মনে হলো। উনি চেয়ার থেকে উঠে এসে খাটে আমার পাশে বসলেন। আমার কাঁধে হাত রেখে বললেন, আমাকে কী তুমি সব ডিটেইলে বলবা? – বিশ্বাস করেন আমি ইচ্ছা করে বা প্ল্যান করে কিছুই করি নাই। সব ঘটনা এত তাড়াতাড়ি হয়ে গেলো। - অতুল বেটা তুমি আমাকে যা বলবে আমি সব বিশ্বাস করবো। কী হলো বলো আমাকে। – আমি মায়ের ঘরে ছিলাম বিকালে। আমার ক্লাসে থাকার কথা। হঠাৎ যখন মা চলে আসলো তখন আমি খালি খালি গায়ে। তাড়াতাড়ি করে আমি খাটের নিচে ঢুকে গেছি, মনে করছি মা বাথরুমে গেলে বের হয়ে ঘরে চলে যাবো। – তারপর? – তারপর, মা আমার সামনেই … সামনেই… কথাটা বলতে গিয়েও বলতে পারলাম না। কালকের দৃশ্য চোখে ভাসতে লাগলো। মা আয়নার সামনে দাড়িয়ে হাতের চুড়ি গুলো খুলে, আলতো ছোঁয়ায় নিজের কাঁধ থেকে আঁচলটা ফেলে দিলো। মায়ের স্তন গুলো মনে হচ্ছিলো ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে, টানটান হয়ে থাকা হুক গুলোর ওপরে মায়ের বুকের একটা গভীর খাঁজ। শিউলি আনটির প্রশ্ন শুনে যেন আমার ধ্যান ফেরত এলো। – সামনেই? – আমার সামনেই গায়ের কাপড় খুলতে লাগলো। – তুমি পুরাটা দেখলা? – জী, খাটের নিচ থেকে। মা প্রথমে শাড়ি খুললো। তারপর ব্লাউজ আর পেটিকোটও খুলে ফেললো। – নাজনীনকে আন্ডারওয়েরে দেখে তোমার কেমন লাগলো? কী করলা তুমি? মায়ের আন্ডারওয়ের। কথাটার মধ্যেই কোথায় যেন একটা বিরাট নিষিদ্ধ বাসনার স্বাদ। পত্র-পত্রিকা বা দূরদর্শনের পর্দায় তো কত জন কেউ রোজ দেখছি শুধু একান্ত পোশাকে সজ্জিত। কিন্তু তবুও যখন মা কাঁধের থেকে ব্লাউজ টা টেনে খুলে ফেললো আমার পুরুষাঙ্গ এমন ভাবে নেচে উঠেছিলো যেন প্রথম কাওকে বক্ষবন্ধনীতে দেখছি। মায়ের বিরাট মাই জোড়া যেন ছোট্ট কাঁচলি থেকে উপচে বেরিয়ে আসছিলো। মনে হচ্ছিলো যে কোনো মুহূর্তে চাপে পুরো কাঁচলিটাই ছিঁড়ে বেরিয়ে পড়বে মায়ের সুন্দর স্তন গুলো। এমন কি এর কিছু পরে মা যখন নিজের সায়ার ফিতে খুলে সেটাকে ঠেলে নিচে নামিয়ে দিলো, অবাক হয়ে খেয়াল করলাম মায়ের নিতম্বের প্রতি আমার যৌন টান। প্যানটির কাপড় সরে গিয়ে প্রায় পুরো শ্রোণি অঞ্চলই নগ্ন হয়ে ছিলো আমার চোখের সামনে। টলটলে পশ্চাৎ দেখে আমার ধন থেকে বেরিয়ে গিয়েছিলো কয়েক ফোটা কাম রস, উত্তেজনার ঢেও খেলে গিয়েছিলো আমার সর্বাঙ্গে। – আমি… মানে… আমার.. মানে আমি খুব এক্সাইটেড হয়ে গেছিলাম। – মানে তোমার ইরেকশন হলো? – এক্জ্যাক্টলি তাই। তারপর মা শুধু ব্রা আর প্যানটি পরে নিজের ইয়ে মানে… কথাটা বলতে গিয়েও আমার পুরো গা ঠাণ্ডা হয়ে আসলো। খেয়াল করলাম এই সব চিন্তা করতে করতেই আমার পুরুষাঙ্গ আমার পায়জামার মধ্যে জেগে উঠতে শুরু করেছে। একটা তাঁবুও দেখা যাচ্ছে কাপড়ের ওপর দিয়ে। শিউলি আনটি আমার আরো কাছে সরে এসে, গায়ের সাথে গা লাগিয়ে বসলেন। তারপর আমার কাঁধ নিজের হাত দিয়ে শক্ত করে ধরে বললেন, নিজের কী? – মা নিজের ব্রেস্ট ম্যাসাজ করতে লাগলো। আমি তখন আর নিজেকে সামলাতে পারি নাই। আমার নুনু থেকে… সরি.. মানে… আমার এজ্যাকিউলেশন হয়ে গেলো। – নাজনীন কে কি তুমি একদম খালি গায়ে… – না, না, মা আন্ডারওয়ের পরে বাথরুমে ঢুকে গেছিলো। তারপর আমি বারায়ে আসছি। – হমম…. তুমি আমাকে বললে এই সবই এক্সিডেন্টাল। – জী… আমি মনে করছিলাম মার আসতে আরো দেরি হবে। আমি মায়ের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে বের হয়ে আসতে চাইছিলাম কিন্তু মা তার আগেই… – তোমার কি গিল্টি লাগছে? – খুব। মানে ধরেন আমি মাকে নিয়ে একটা স্বপ্ন দেখলাম, বা খেঁচতে.. সরি… – না ঠিক আছে, খেঁচতে গিয়ে? আনটির মুখে এই রকম একটা কথা শুনে আমার মুখ থেকে একটু হাসি বেরিয়ে গেলো। আনটিও একটু হাসলেন কিন্তু প্রায় সাথে সাথেই উনার মুখটা আবার গম্ভীর হতে শুরু করলো। – জী.. মানে খেঁচতে গিয়ে যদি হঠাৎ মায়ের চেহারা মনে পড়ে, সে গুলা সব ফ্যান্টাসি। কিছুই রিয়েল না। – হমম… – কিন্তু আমি যেই মাকে লুকায়ে দেখতেছি, সেইটা তো সব রিয়েল হয়ে গেলো। আমি মায়ের প্রাইভেসি ভাইয়োলেইট করতেছি। – হমম… অতুল বেটা তুমি যে এইটা রিয়েলাইজ করছো, এইটাও একটা বেশ বড় জিনিস। কোনটা তোমার ফ্যান্টাসি আর কোনটাতে তোমার মায়ের প্রাইভেসি তুমি ভাইয়োলেইট করছো, এই তফাত টা কখনও ভুলো না। এক্সিডেন্ট যেটা হয়ে গেছে সেটা তো গেছেই কিন্তু আমার মনে হয় তোমার আর তোমার মাকে এই ভাবে … মানে… ওই অবস্থায় দেখা উচিত না। – জী, তাই আমি ভাবতেছি… – যে তুমি নাজনীন কে সব বলবা? – মানে, আমি ঠিক শিওর না। একবার মনে হয় মাকে এইভাবে লুকায়ে দেখাটা একদম ঠিক না। গিল্টি লাগে। আবার মনে হয় মাকে যদি সব বলি, তাইলে হয়তো মা শুধু শুধু দুঃখ পাবে। হয়তো নিজেকে দোষ দিবে। বিটউঈন দা ডেভিল এ্যান্ড দা ডীপ সী… – হমম… অতুল, বেটা, দেখো তোমার সমস্যাটা যেমন কম্প্লিকেটেড, তার সোলিউশনটাও তেমন কম্প্লিকেটেড হবে। সেটাই স্বাভাবিক। কিন্তু তোমাকে একটা জিনিস মনে রাখতে হবে, তুমি যাই করো না কেন একটু সময় নিয়ে ভাবনা চিন্তা করে করো। – মানে? – তুমি তোমার মাকে যদি সব বলতে চাও, ভেরি গুড। আমি কোনো বাঁধা দেবো না, বরং এনকারেজই করবো। কিন্তু বলাটা তোমার জন্য সহজ হবে বলে আমার মনে হয় না। সময় লাগবে। লাগাটাই ন্যাচারাল। – এক্জ্যাক্টলি। – আর সেই সময়টা তোমার জন্য খুব পেইনফুল হবে। সেটাকে ট্যাকেল করতে গিয়ে তুমি যদি নিজের ইচ্ছাই তোমার মাকে লুকিয়ে দেখতে শুরু করো, তুমি একটা প্র্যাকটিস শুরু করে দিচ্ছো। সেটা বন্ধ করতে তোমার আরো অনেক বেশি কষ্ট হবে। – হমমম… তাহলে আমি কী করবো? – সেই ডিসিশনটা তোমাকেই নিতে হবে। কিন্তু আমার মতামত শুনবে? – অফ কোর্স। বলেন? – তুমি একটু ভেবে দেখো নাজনীনকে কিভাবে বললে ভালো হয়। যত সময় লাগে নাও। – আর ততদিন? – তোমকে খুব চেষ্টা করতে হবে যে এক্সিডেন্টালিও যেন তুমি ওকে কোনো … কী বলি… কোনো কম্প্রোমাইজিং অবস্থায় না দেখো। – ঠিক আছে। – আমার মনে হয় না সেটা সহজ হবে। তুমি হয়তো এ্যাজিটেইটেড হতে শুরু করবা। – এজিটেইটেড? – হ্যাঁ সেকশুয়ালি। – ওহ তাহলে? – তোমার মনের এ্যাজিটেশন বা উত্তেজনার একটা বিকল্প বহিঃপ্রকাশ, বা ইংরেজিতে বললে, অল্টারনেট আউট-লেট দরকার। এমন কি দরকার হলে আমি তোমাকে হেল্প করবো। – আপনি কি আবার ইয়ে… মানে… – প্রয়োজন হলে তাই। – মানে আপনাকে এই সবে জড়াতে… আমার খুব ইয়ে… মানে আমার জন্য শুধু শুধু আপনি এই সব… – অতুল তুমি বুঝতে পারছো না, আমার তোমাকে হেল্প করতেই হবে। তুমি আমাকে নিয়ে ভেবো না। এই সমস্যাটা যদি আস্তে আস্তে পার্মানেন্ট হয়ে যায় আমার খুব গিল্টি লাগবে, মনে হবে আমি সুযোগ পেয়েও তোমর জন্য কিছু করি নাই। আচ্ছা বলো তো সেদিন আমরা যে খেলাটা করলাম, তাতে কি তোমার কোনো লাভ হলো? কী উত্তর দেবো কিছুই বুঝতে পারছিলাম না। সেদিন শিউলি আনটির বসার ঘরের সোফায় যা ঘটে গেছে তা যেন এখনও একটা স্বপ্নের মতো। আমি সোফায় খালি গায়ে শুয়ে আছি। শিউলি আনটির সুন্দর মসৃণ পিঠটা আমার দিকে ফেরানো। আনটি দুই পা আমার বুকের দুই পাশে ভাজ করে সামনে ঝুঁকে আমার যৌনাঙ্গের ওপর গলিয়ে দিয়েছেন নিজের মুখের উষ্ণ ছোঁয়া। এক পিপাসা নিয়ে চুষছেন আমার বাঁড়া। আমার পুরো শরীর দিয়ে বয়ে চলেছে এক উত্তেজনার জোয়ার। আমার চোখের ঠিক সামনে এক পরত পাতলা কাপড় দিয়ে ঢাকা উনার লজ্জা অঙ্গটি। প্যানটিটা এক পাশে টেনে ধরে উনার হালকা খয়েরি গুদে নিজের মুখ চেপে ধরেছিলাম আমি। উনার রসের স্বাদে ভরে উঠেছিলো আমার মুখ, আমার সমস্ত দেহ। কথাটা ভাবতেই আমার বাঁড়া নেচে উঠলো আমার পায়জামার ভেতরে। শিউলি আনটি মনে হলো এক বার সেদিকে তাকালেন। – মানে… আমি আর কি… ঠিক মানে… – আচ্ছা আরো সহজ করে জিজ্ঞেস করি। রোলপ্লে করতে গিয়ে কি তুমি আমার জাগায় তোমার মাকে বসাতে পেরেছিলা? আবার সেই দিনের কথা মনে করতে লাগলাম। আমার শরীরের নিচে শিউলি আনটির নগ্ন ফর্সা দেহটা। ঘামে ভিজে আমাদের শরীরের ওপর নোনা পানির আবরণ। উনার হালকা খয়েরি স্তনাগ্র গুলো ঠেকে গেছে আমার বুকের সাথে। উনার মাজায় আমার হাত, আর উনার… উনার দেহের গভীরে আমার বাঁড়া টনটন করছে। আমার মাজা আগ পিছ করে শিউলি আনটির দেহ ভোগ করছি আমি। প্রতিটি চাপের সাথে শিউলি আনটির মুখ থেকে বেরিয়ে যাচ্ছে এক হালকা গর্জন। এক পর্যায়ে চোখ বন্ধ করতেই আমার মনে হয়েছিলো শিউলি আনটি না, যেন আমার মায়ের দেহের উষ্ণতাই জড়িয়ে ধরেছে আমার পুরুষাঙ্গটাকে, যেন মৈথুনের চুড়ায় মায়ের শরীরের গভীরেই আমি ঢেলে দিচ্ছিলাম আমার বীর্য। এক অসম্ভব খিদা নিয়ে আনটির দেহের মাধ্যমে মায়ের শরীর ভোগ করেছিলাম আমি। – প্রথমে না। আপনার আর মায়ের মধ্যে অনেক তফাত। কথা বলা, আপনাদের চেহারা, এমন কি আপনারা যেভাবে শাড়ি পরেন, সবই। কিন্তু আস্তে আস্তে যত সময় গেলো, এক সময় আমার মনে হতে লাগলো আপনিই মা। আর সেইটা ভাবতেই আমার … আমার ইয়ে হলো। – ক্লাইম্যাক্স? – জী। – দ্যাট্স ভেরি গুড। আমি যতটা আশা করেছিলাম তার থেকে অনেক ভালো। – সত্যি? – হ্যাঁ, এক জন মানুষের জাগায় আর এক জন কে বসানো বেশ কঠিন। সেইটাই স্বাভাবিক। তারপরও তুমি যে সেটা বিশ্বাস করে ক্লাইম্যাক্স পর্যন্ত যেতে পেরেছিলা সেটা আমাদের জন্য অবশ্যই গুড নিউজ। আমাদেরকে হয়তো একটু খেলাটা… কী বলি… রিফাইন করতে হতে পারে, বাট দিস ইজ এক্সিলেন্ট! – কিভাবে? – হমমম একটু ভেবে দেখছি… আচ্ছা অতুল…. তোমার মাদের ঘর কি খোলা? – মানে.. জী কিন্তু… – তুমি একটু এখানে বসো। আমি তোমার মাদের ঘরে যাবো। ইজ দ্যাট ওকে? কিছুই বুঝতে পারছিলাম না। একটু মাথা নাড়তেই আনটি খাট থেকে উঠে দাঁড়ালেন, তারপর ঘরে থেকে বেরিয়ে যেতে লাগলেন। প্রতিটি পায়ের সাথে উনার নিতম্বের দোল খেয়াল না করে পারলাম না। উনার শ্রোণি মায়ের মতো ভরাট না হলেও শাড়ির উপর দিয়ে আকারটা বেশ ফুটে উঠেছে। দাঁড়ানোর সময় শাড়িটা মাজা থেকে বেশ খানিকটা নিচে নেমে যাওয়ায় চ্যাপটা কোমরটা দেখা যাচ্ছে। তার উপরেই ব্লাউজের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে কাঁচলির চিকন স্ট্র্যাপ গুলো। দরজা থেকে বেরিয়ে বামে ঘুরতেই আড়ালে পড়ে গেলো আনটির সুন্দর শরীর টা।
Designed By Bangla choti